Serialসিরিয়াল

TRP List: কথা-র বাজিমাত! এগিয়ে এল গীতা এলএলবি-ও, ফুলকি-নিম ফুলের মধু কি পারল

আরজি করের মর্মান্তিক ঘটনার ছাপ অল্প হলেও, পড়েছে টিআরপি তালিকায়। দেখুন কে কাকে টক্কর দিয়ে এগিয়ে এল?

সপ্তাহের বৃহস্পতিবার দিনটি আসা মানেই ধারাবাহিকের রেজাল্ট আউট। কে কাকে টেক্কা দিয়ে ১ নম্বর স্থান দখল করল, তা নিয়েই শুরু হয়ে যায় চর্চা। চলতি সপ্তাহে আবারও অঘটন জি বাংলার জন্য। কারণ টপার পজিশন হাতছাড়া করেছে এই চ্যানেল। আর সেই জায়গায় লাফিয়ে লাফিয়ে উঠে এল সাহেব-সুস্মিতার কথা সিরিয়াল।

দ্বিতীয় নম্বরেও রয়েছে স্টার জলসার সিরিয়াল গীতা এলএলবি। অবশ্য একা নয়, সঙ্গ দিয়েছে ফুলকি। আপাতত এই ধারাবাহিকে কৌশাম্বি থুরি পারোমিতার বিয়ে ঘিরে হেব্বি উত্তেজনা। বিধবা বাড়ির বউয়ের বিয়ে দিচ্ছে শ্বশুরবাড়ির লোকই। যদিও তাতে অনেক টুইস্ট। ফলে টিআরপিও ভালোই বাড়ছে চড়চড়িয়ে।

তিনে রয়েছে জি বাংলারই নিম ফুলের মধু। চার নম্বরে স্টার জলসারই উড়ান। আর পাঁচে আবার জি বাংলা। রণজয় বিষ্ণু ও শ্বেতা ভট্টাচার্যের কোন গোপনে মন ভেসেছে।

দেখুন টিআরপি-তে সেরা ১০-এর তালিকা-

প্রথম: কথা (৭.৪)

দ্বিতীয়: ফুলকি/ গীতা এলএলবি (৬.৬)

তৃতীয়: নিম ফুলের মধু (৬.৩)

চতুর্থ: উড়ান (৬.২)

পঞ্চম: কোন গোপনে মন ভেসেছে (৫.৯)

ষষ্ঠ: শুভ বিবাহ/ রোশনাই (৫.৭)

সপ্তম: জগদ্ধাত্রী (৫.৮)

অষ্টম: বঁধূয়া (৫.৫)

নবম: ডায়মন্ড দিদি জিন্দাবাদ (৫.৪)

দশম: মিঠিঝোরা (৪.৯)

চলতি সপ্তাহে টিআরপি একদম কমে গিয়েছে জগদ্ধাত্রী সিরিয়ালের। অনুরাগের ছোঁয়ার হাল তো দীর্ঘদিন ধরেই খারাপ। যদিও খুব জলদি এই ধারাবাহিকের গল্প অনেকটাই এগিয়ে যাচ্ছে। বড় হচ্ছে সোনা-রূপা। এমনকী, দিতিপ্রিয়া রায় এন্ট্রি নিচ্ছেন বড় রূপা হিসেবে।

আপাতত জি বাংলার দুটো ধারাবাহিক এখনও ৪৫ মিনিট ধরে সম্প্রচার হচ্ছে। সেই দুটি হল মিঠিঝোরা আর মালাবদল। এর মধ্যে মালাবদলের পায়ের তলার জমি শক্ত হয়নি এখনও। নম্বর মাত্র ৩.৭। তবে মিঠিঝোরা-র এখনও নিজেকে সেরা দশে ধরে রেখেছে ৪.৯ রেটিং দিয়ে।

অন্য দিকে, দেখা গেল নন ফিকশনে জি বাংলায় দিদি নম্বর ১ ও সারেগামাপা-র টিআরপি এক। দুজনেই ৫.৫ রেটিং তুলেছে। আর দুপুরে সম্প্রচার হওয়া রন্ধনে বন্ধন রেটিং তুলেছে ০.৮।

Shares:

Related Posts

Serial

বয়কট অনুরাগের ছোঁয়া! সূর্য ইরা জুটি দেখতেই চাইছেন না দর্শক! কী করবেন এবার নির্মাতারা?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া, অলটাইম স্লড লিডার এই ধারাবাহিক একাধিকবার বঙ্গ সেরা হয়েছে। প্রচুর মানুষ এই ধারাবাহিক ভালবাসেন প্রচুর মানুষ এই ধারাবাহিকের জুটিকে ভালোবাসেন, এই ধারাবাহিকে দীর্ঘ
Serial

চুরি- ডাকাতি খুন- জখম থেকে শ্লীলতাহানি, সব সমস্যার সমাধান করতে আসছে গীতা এলএলবি

ছোট পর্দায় নতুন ধারাবাহিকের আনাগোনা লেগেই রয়েছে। দিন কয়েক হল শুরু হয়েছে বেশ কিছু নতুন ধারাবাহিক। এবার উকিল ম্যাডাম গীতার জার্নি নিয়ে হাজির হচ্ছে স্টার জলসা। পঞ্চমীতেই স্টার জলসার মহা
Serial

অনুরাগের পর সর্বোচ্চ টিআরপি দেওয়া সিরিয়াল নিম তাই তাকে দূর্বল ভাবা বোকামি!-নিম ভার্সেস উড়ান টক্কর

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। বরাবর এই ধারাবাহিক টি আর পিতে ভালো ফল করেছে, কিন্তু সম্প্রতি এই ধারাবাহিককে নিয়ে প্রতিপক্ষ চ্যানেলের কিছু ভক্তদের সাথে ঝামেলা বেঁধেছে। প্রতিপক্ষ চ্যানেলের
সিরিয়াল

যা প্রমো দিল এতে অতল জলে সুদীপার সংসার নয়, অনুরাগ এবার সত্যিই তলিয়ে যাবে!-অনুরাগের ছোঁয়া

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিক একসময় বঙ্গ সেরা থাকলেও বর্তমানে এই ধারাবাহিকের গল্প দেখে রীতিমত বিরক্ত দর্শক। ধারাবাহিকে যখনই নায়ক-নায়িকার মধ্যে মিল হওয়ার এতটুকু সম্ভাবনা তৈরি হয়