BusinessesMore Info

ইউজারদের জন্য আম্বানির নতুন উপহার! লঞ্চ হল বিনামূল্যে 13 OTT অ্যাপ, ডেটা এবং কল সহ নতুন প্ল্যান

বিগত কয়েক মাসের মধ্যে জিও তাদের প্ল্যানের দাম বাড়িয়েছিল। এরপর থেকে ইউজারদের আগের প্ল্যান উপভোগের জন্যই বেশি টাকা দাম দিতে হচ্ছে। ইতিমধ্যে কোম্পানি নতুন নতুন প্ল্যান লঞ্চ করা শুরু করেছে। এবার কোম্পানির পক্ষ থেকে চুপিসারে 448 টাকা দামের একটি নতুন প্ল্যান পেশ করা হয়েছে। এই প্ল্যানে ফ্রি কলিং, ডেটা, এসএমএস সহ বিনামূল্যে 13 ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। জিওর অফিসিয়াল ওয়েবসাইট বা My Jio App এর মাধ্যমে এই প্ল্যানটি রিচার্জ করা যাবে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক এই প্ল্যানের সমস্ত বেনিফিট সম্পর্কে।

আগেই বলা হয়েছে এই প্ল্যানটির দাম 448 টাকা এবং এতে বেশ কিছু ওটিটি (ওভার দা টপ) বেনিফিট পাওয়া যাবে। এটি একটি JioTV প্রিমিয়াম বান্ডিল প্ল্যান। জানিয়ে রাখি কোম্পানির পক্ষ থেকে সমস্ত প্ল্যানের দাম বাড়ানোর পর দীর্ঘদিন পর্যন্ত শুধুমাত্র 175 টাকা দামের প্ল্যানের সঙ্গেই JioTV প্রিমিয়াম উপভোগ করা যেত। কোম্পানির এই 175 টাকা দামের প্ল্যানটি একটি ডেটা ভাউচার এবং এই প্ল্যানটির ভ্যালিডিটি বেস প্ল্যানের সঙ্গে সঙ্গে শেষ হয়ে যায় না।

Jio এর 448 টাকা দামের প্ল্যানের ডিটেইল
Jio এর 448 টাকা দামের প্ল্যানের ডিটেইল

জিওর 448 টাকা দামের প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এই প্ল্যানে প্রতিদিন 2GB করে ডেটা, আনলিমিটেড কলিং ও ডেইলি 100 SMS পাওয়া যায়।

OTT বেনিফিট হিসাবে এই প্ল্যানে JioTV প্রিমিয়াম দেওয়া হচ্ছে। JioTV প্রিমিয়ামে ইউজাররা 13 OTT প্ল্যাটফর্ম অ্যাক্সেস করতে পারবেন।

এই প্ল্যাটফর্মগুলি হল SonyLIV, ZEE5, JioCinema Premium, Lionsgate Play, Discovery+, SunNXT, Kanchha Lannka, Planet Marathi, Hoichoi, Chaupal এবং FanCode। এছাড়াও প্ল্যানটির সঙ্গে JioCloud বেনিফিট পাওয়া যাবে।

যেহেতু এই প্ল্যানে ডেইলি 2GB ডেটা দেওয়া হয়, তাই এতে আনলিমিটেড 5G উপভোগ করা যায়। মাত্র 28 দিনের জন্য এই প্ল্যানের দাম বেশি মনে হলেও, প্ল্যানটির সঙ্গে দেওয়া বেনিফিট দামের চেয়ে অনেকটাই বেশি। এছাড়া কোম্পানির অ্যাপ বা ওয়েবসাইটের মাধ্যমে মাত্র 29 টাকার বিনিময়ে জিওটিভি প্রিমিয়াম সাবস্ক্রিপশন স্ট্যান্ড অ্যালোণ হিসাবেও কেনা যায়।

 

448 টাকা দামের প্ল্যানটি কি কেনা উচিৎ?

আগেই বলা হয়েছে বর্তমানে 448 টাকা দামের প্ল্যানটি কোম্পানির এক মাত্র সার্ভিস প্ল্যান যেটি রিচার্জ করে জিওটিভি প্রিমিয়াম উপভোগ করা যায়। জিও ইউজারদের জন্য আরও অন্যান্য বিনোদনের সুযোগ রয়েছে। তবে জিওটিভি প্রিমিয়ামে অন্যান্য ওটিটি প্ল্যাটফর্মের মতোই বিভিন্ন সুবিধা রয়েছে, তাই এই প্ল্যানটি রিচার্জ করানোই যায়।

Shares:

Related Posts

More Info

তিন ম্যাচে তিন জয়, তার পরেও সোমবার চেন্নাইয়ের বিরুদ্ধে কলকাতা

তিন ম্যাচে তিন জয়, তার পরেও সোমবার চেন্নাইয়ের বিরুদ্ধে কলকাতার প্রথম একাদশে হতে পারে বদল নিজেদের প্রথম তিনটি ম্যাচে জিতেছে কলকাতা নাইট রাইডার্স। সোমবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলতে নামবে
More Info

Jeet on RG Kar: কল্পনাও করতে পারছি না… তিনিও মেয়ের বাবা! আরজি কর

আরজি কর-কাণ্ডে রাজ্য তোলপাড়। ৩১ বছর ঝকঝকে এক তরুণী চিকিৎসক কর্তব্যরত অবস্থায় নিজের হাসপাতালেই ধর্ষিতা হলেন, নির্মমভাবে হারালেন প্রাণ! এই নারকীয় ঘটনার প্রতিবাদে রাত দখলের ডাক দিয়েছে মেয়েরা। সিবিআই তদন্তভার