টলিউডবিনোদন

অন্ধকার বারান্দায় আমাকে স্পর্শ করেন রঞ্জিত ? শ্রীলেখা

ভারতের মালয়ালাম পরিচালক রঞ্জিতের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করে টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র বলেছেন, রঞ্জিত আমার সঙ্গে অসংযত আচরণ করেন। এমনকি আমাকে স্পর্শও করেছেন অনুমতি ছাড়া। অন্ধকার বারান্দায় আমাকে স্পর্শ করেন রঞ্জিত।

আনন্দবাজার প্রতিবেদনে বলা হয়, আরজি করকাণ্ডে উত্তাল রাজ্য। এর তীব্র নিন্দা করেছেন টালিউড ও বলিউডের বহু অভিনেতা-অভিনেত্রী। এর মধ্যেই টালিউড অভিনেত্রী শ্রীলেখাও প্রতিবাদ জানিয়েছেন। কিন্তু সামাজিকমাধ্যমে পরিচালকের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ করেছেন তিনি। শ্রীলেখা বলেন, অন্ধকার বারান্দায় আমাকে স্পর্শ করেন পরিচালক রঞ্জিত।

এ ঘটনার রেশ ভয়ানক বলে জানিয়ে অভিনেত্রী বলেন, আমি এ ঘটনা কারও সঙ্গে শেয়ার করে নিতে পারছিলাম না। এ ঘটনার পর আমি নিজের হোটেলে যাই এবং খুব আতঙ্কে সারা রাতটা কাটাই। মনে হচ্ছিল, কেউ যদি এসে দরজায় কড়া নাড়ে। আমি দিনের আলো ফোটার অপেক্ষা করছিলাম। তবে এ ঘটনার পর তাকে কলকাতা ফেরার টিকিটের ব্যবস্থাও করে দেয়া হয়নি।

সংবাদমাধ্যমকে শ্রীলেখা জানান, ‘পালেরি মণিক্যম: ওরু পাথিরাকোলাপাথাকাথিনতে কথা’-এর অডিশনের সময়ে তাকে যৌন হেনস্তা করেছেন পরিচালক রঞ্জিত। অভিনেত্রী বলেন, আমি এক সিনেমাটোগ্রাফারের সঙ্গে ফোনে কথা বলছিলাম। রঞ্জিত হঠাৎই আমাকে ডেকে নিয়ে গেলেন ওর শোবার ঘরের দিকে ছবির গল্প বলার জন্য। আমি ভাবলাম ভিড় এড়ানোর জন্য তিনি ডাকছেন। ঘরটি বেশ অন্ধকার ছিল। আমি ঘরের বারান্দায় দাঁড়িয়ে ফোনে কথা বলছিলাম। হঠাৎ আমার হাতের চুড়িগুলি নিয়ে খেলতে লাগলেন পরিচালক। আমরা নারীরা পুরুষের স্পর্শের অর্থ বুঝি। আমার অস্বস্তি হচ্ছিল। কারণ আমার তেমন বন্ধুত্বও ছিল না ওর সঙ্গে। কিন্তু আমি নিশ্চিত হতে পারছিলাম না। তিনি আমার ঘাড়ে ও চুল স্পর্শ করতে থাকেন। সঙ্গে সঙ্গে আমি সেই ঘর থেকে বেরিয়ে যাই।

এদিকে, অভিনেত্রীর এ অভিযোগের প্রতিক্রিয়া দিয়েছেন কেরালা রাজ্য চলচ্চিত্র একাডেমির প্রধান ও পরিচালক রঞ্জিত। শ্রীলেখার অভিযোগকে মিথ্যে বলে দাবি করে পরিচালক বলেন, চিত্রনাট্যকার শঙ্কর রামাকৃষ্ণনের উপস্থিতিতে আমি ওর (শ্রীলেখা) সঙ্গে কথা বলেছিলাম। গল্প শোনার পর শ্রীলেখা খুশি হয়েছিলেন। আমি একটু সংশয়ে ছিলাম কোন চরিত্র শ্রীলেখাকে দেয়া যাবে। কিন্তু শেষ পর্যন্ত তাকে কোনো চরিত্র দেয়া হয়নি বলে তিনি যৌন হেনস্তার অভিযোগ এনেছেন বলে দাবি পরিচালকের।

Shares:

Related Posts

health

প্রতিদিনই বোট নিয়ে ঝামেলা, ৩-৪ ঘণ্টা সময় নষ্ট হচ্ছে : বাড়বে চমক

স্মরণকালের ভয়াবহ বন্যার চিত্র দেখল বাংলাদেশ। কয়েকটি জেলার পরিস্থিতি এতটাই অবনতি হয়েছে, যেখানে উদ্ধারকর্মীরাও পৌঁছাতে পারছেন না। এমন অবস্থায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ বন্যার্তদের সহযোগীতায় এগিয়ে এসেছেন। যাদের একজন ছোট
health

Skin Care Tips: এক রাতেই ত্বক হবে উজ্জ্বল, ফেটে যাবে জেল্লা! শুধু এই কাজ করতে হবে

Skin Care Tips: টানটান, সুন্দর ত্বক পেতে হলে অবশ্যই যত্ন নিতে হবে। কিন্তু সুন্দর ত্বক পাওয়া সবসময় খুব কঠিন নয়। বরং কিছু বিষয় মাথায় রাখলে অল্প খরচে আপনার ত্বক হয়ে
বিনোদন

Chota Miya Bade Miya: প্রথমবার পর্দায় একসঙ্গে অক্ষয় কুমার ও টাইগার শ্রপ..

পর্দায় একসঙ্গে দেখা যেতে চলেছে বলিউডের দুই অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar) এবং টাইগার শ্রফকে (Tiger Shroff)। ইতিমধ্যেই দর্শকেরা জেনে ফেলেছেন যে, 'বড়ে মিঞা ছোটে মিঞা' (Bade Miyan Chote Miyan)
health

চা-কফি নয়, গরমে তাৎক্ষণিক এনার্জি পেতে Let’s

অনিয়মিত লাইফস্টাইল আর অস্বাস্থ্যকর খাওয়া-দাওয়ার কারণে শরীরে পুষ্টির ঘাটতি তৈরি হয়। আর তখনই শারীরিক ক্লান্তি ও দুর্বলতা দেখা দেয়। এনার্জি লেভেল বাড়তে আপনাকে খাদ্যাভ্যাসের ওপরই জোর দিতে হবে। দিনের প্রথম