New postভাইরাল

‘স্ত্রী২’ সিনেমার ‘সরকাটা’ আসলে কে?

‘স্ত্রী’ সিনেমার থেকেও অনেক বেশি সাড়া পাচ্ছে ‘স্ত্রী ২’ (Stree 2)। মুক্তির পর থেকেই কার্যত প্রত্যেকদিন কোটি কোটি টাকা উপার্জন করছে এই সিনেমা। সিনেমার প্রধানতম ভিলেন এবং অন্যতম আকর্ষণ সরকাটা। স্ক্রিনে যাকে দেখেই পিলে চমকে যাচ্ছে দর্শকদের। বড় মুখের এই সরকাটা আসলে কে? কোন অভিনেতা সরকাটার ভূমিকায় অভিনয় করেছেন জানেন?

সরকাটার ভূমিকা যিনি অভিনয় করেছেন তিনি কিন্তু কোনো নামিদামি অভিনেতা নন। তিনি হলেন কাশ্মীরের একজন পুলিশ কনস্টেবল। নাম তার সুনীল কুমার (Sunil Kumar)। ৭ ফুট ৬ ইঞ্চির এই যুবক উচ্চতায় দ্য গ্রেট খালির থেকেও লম্বা। তাকে দ্য গ্রেট খালি অফ জম্মু বলা হয় কাশ্মীরে। তিনি একজন কুস্তিগীর। তাকে কুস্তির ময়দানে দ্য গ্রেট অ্যাঙ্গার নামে সবাই চেনে।

Meet Sarkata From Stree 2 Movie Know The Actor 1264x720

ছোট থেকেই সুনীল খেলাধুলাতে খুব ভালো ছিলেন। যার ফলে পুলিশে চাকরি পেতে তার সুবিধা হয়েছিল। ‘স্ত্রী ২’ ছবির পরিচালক অমল কৌশিক জানিয়েছেন ছবিতে মাথা কাটা ভুতের চরিত্রে অভিনয় করেছেন সুনীল। তবে তার শুধু শরীরটুকু নেওয়া হয়েছে। মাথাটা ভিএফএক্সের মাধ্যমে বসানো হয়েছে।

ছবির কাস্টিং টিম খুঁজে পেয়েছিল সুনীলকে। সুনীলের মতই কাউকে প্রয়োজন ছিল এই সিনেমার জন্য। সিনেমাটিতে তার মুখ দেখানো না হলেও সরকাটার চরিত্রটি সবথেকে গুরুত্বপূর্ণ ছিল। রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠী এবং অন্যান্যদের সঙ্গে তাল মিলিয়ে বেশ ভালো অভিনয় করেছেন সুনীল। শুটিংয়ের মাঝে তারকাদের সঙ্গে তার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই এই সিনেমাটি ৩৫০ কোটি টাকা উপার্জন করে ফেলেছে।

Shares:

Related Posts