New postপশ্চিমবঙ্গ

মুখে কৃষ্ণ নাম, মনে চোর, অমানুষ – অদিতি মুন্সির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ার বাসিন্দারা

জি বাংলার সারেগামাপা খ্যাত জনপ্রিয় গায়িকা অদিতি মুন্সি (Aditi Munsi) বর্তমানে তৃণমূলের সাংসদ। ভক্তি গানে তিনি সিদ্ধহস্তা। তার গাওয়া কীর্তন, হরিনাম মানুষের মনে গেঁথে আছে। গায়িকা হিসেবে তাকে সম্মান করেন সকলে। কিন্তু এখন সোশ্যাল মিডিয়াতে তীব্র আক্রমণের শিকার হতে হচ্ছে সেই অদিতিকে। কারণ, আর জি করার মেডিকেল কলেজে তরুণী চিকিৎসকের নৃশংস হত্যা এবং ধর্ষণ (RG Kar Incident)। যেখানে অদিতি মুন্সি প্রতিবাদে নিরব।

তৃণমূল কংগ্রেসের বিধায়ক অদিতি মুন্সি তৃণমূলের প্রতিবাদ মিছিল এবং মিটিংয়ে অংশ নিয়েছিলেন। সেখানে তাকে দেখে খুবই অসন্তুষ্ট হয়েছেন সোশ্যাল মিডিয়ার বাসিন্দারা। শুধু আমজনতা নন, অদিতির বন্ধু তথা জনপ্রিয় গায়ক সৌম্য চক্রবর্তীও (Soumya Chakraborty) অদিতির উপর অসন্তুষ্ট। সোশ্যাল মিডিয়াতে গায়িকার বিরুদ্ধে কলম ধরলেন তিনি। লিখলেন, এই অদিতিকে তিনি চিনতে পারছেন না।

aditi munsi

অদিতিকে কটাক্ষ করে সৌম্য তার ফেসবুকে লিখেছেন, “অদিতি মুন্সিটা কে? আমি যাকে চিনতাম সেই সা রে গা মা পা এর উনিই কি? উনি তো কলকাতার সঙ্গীত সম্রাজ্ঞী ছিলেন! আজকাল কি গানবাজনা ছেড়ে পলিটিক্স করেন? ঠিক জানি না আসলে! বার বার নিউজ ফিডে আসছে, একটু বলো তো সবাই, আমি সত্যিই চিনতে পারছি না।”

সৌম্যকে সমর্থন করেছেন নেটিজেনরা। কেউ লিখছেন, “আমিও চিনতে পারছি না দাদা। কারণ মুখোশের আড়ালে থাকলে এইরকম মানুষদের চেনা ভীষণ দায়।” কেউ লিখছেন, “ইনিই আবার কপালে তিলক কেটে স্টেজে উঠে জ্ঞান দিয়ে থাকেন, কি যে যন্ত্রণার মধ্যে আছি কি বলব।” আবার কেউ লিখছেন, “সত্যিই খুব ভালবাসতাম আর গান ভাবতেই পারিনি এই রকম অবস্থা সবার আসল রূপ বেরোচ্ছে আস্তে আস্তে।”

এর আগেও সোশ্যাল মিডিয়াতে অদিতিকে নিয়ে অনেক সমালোচনা হয়েছে। জনৈক ব্যক্তি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন, “অদিতি মুন্সী the perfect example of “অতি ভক্তি চোরের লক্ষন”।একজন কৃষ্ণ নাম করে মানেই সে মানুষ হবে তার কোনো মানে নেই।। হ্যাঁ অদিতি মুন্সি কেই বলছি।।” কারও মন্তব্য, “অদিতি মুন্সি বিষ্ণুর ভক্ত নন, বিষ্ণু মাতার ভক্ত!”

Aditi Munsi

Shares:

Related Posts

নিউজ

Modi vs Mamata in ramnavami 2024 in West Bengal:

রামনবমী বন্ধ করার জন্য অনেক  ষড়যন্ত্র করেছিল TMC এমনটাই দাবি করলেন প্রধানমন্ত্রী,মমতার একটি আর্জির পরই বালুরঘাটে দাবি করলেন মোদী.........। পশ্চিমবঙ্গে যাতে রামনবমী পালন না করা যায়, সেজন্য ষড়যন্ত্র করেছিল TMC
New post

ধোনিকে নিয়ে বলে হারের পরও শ্রেয়স আইয়ার চেন্নাইয়ের সঙ্গে জিতলেন পুরো ভারতের মন

ধোনিকে নিয়ে বলে হারের পরও শ্রেয়স আইয়ার চেন্নাইয়ের সঙ্গে জিতলেন পুরো ভারতের মন চেন্নাই সুপার কিংস দিল্লি ক্যাপিটালসের দলকে আইপিএল ২০১৯ এর ৫০তম লীগ ম্যাচে ৮০ রানের ব্যবধানেহারিয়ে দিয়েছে। এই