New post

শিশুশিল্পী রাধিকা কর্মকার। জানলে অবাক হবেন এই শিশু অভিনেত্রীর বয়স মাত্র চার বছর : কে প্রথম কাছে এসেছি (Ke prothom kachhe esechi)

পর্দায় বেশ কিছু দিন হলো শুরু হয়েছে কে প্রথম কাছে এসেছি (Ke prothom kachhe esechi)। এই ধারাবাহিকে মোহনা মাইতির অভিনয় দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। যত দিন যাচ্ছে এই ধারাবাহিকটি আরো বেশি করে জনপ্রিয় হয়ে উঠছে। ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র দর্শকদের মনে গেঁথে যাচ্ছে। তবে এই সকল চরিত্রের মধ্যে একটি চরিত্র এমন রয়েছে যাকে হয়তো আর জীবনে কখনো ভুলতে পারবে না দর্শকমহল।

সেই চরিত্রটি হলো মিহি। অর্থাৎ ধারাবাহিকের নায়িকা মধুবনীর মেয়ে। ধারাবাহিকে মিহির চরিত্রে অভিনয় করছে শিশুশিল্পী রাধিকা কর্মকার। জানলে অবাক হবেন এই শিশু অভিনেত্রীর বয়স মাত্র চার বছর। ধারাবাহিকে কাজ করতে করতেই চার বছরে পা রাখলো সে। তার আদুরে গলায় মিষ্টি মিষ্টি শব্দগুলো দর্শকদের সুগার বাড়িয়ে দিতে সক্ষম এ কথা বলাই বাহুল্য। বর্তমানে টলিউডের সেরা খুদে অভিনেত্রী হয়ে উঠেছে সে।

মিহির আসল নাম কী?

এই নিশির আসল নাম রাধিকা কর্মকার। যেমন নাম ঠিক তেমনি মিষ্টতা তার চেহারায়। তাদের বাড়ি দুর্গাপুরে। কিন্তু কাজের সূত্রে বর্তমানে কলকাতায় হয়ে উঠেছে মিহি এবং তার পরিবারের আস্তানা। এখন পাকাপাকিভাবে এখানেই থাকছেন তারা। পড়াশোনা পাশাপাশি অভিনয় দুটো সমানতালে চালিয়ে যাচ্ছে এই ছোট্ট বাচ্চাটা। অভিনয় তার কাছে সব থেকে প্রিয় খেলা। খেলার ছলেই কঠিন কঠিন কঠিন ডায়লগ অনায়াসে আবেগ দিয়ে বলে দেয় এই ছোট্ট মিহি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয় তার অভিনয় করতে কেমন লাগে? ছোট্ট মিনিট বলে, তার ভীষণ ভালো লাগে। সে খুব মজা করে অভিনয় করে। লাইট ক্যামেরা অ্যাকশন এই সবকিছুই তার কাছে খুব পছন্দের। সাধারণত অনেক অচেনা মানুষ দেখলে বাচ্চারা ঘাবড়ে যায় আর তখন তারা মা ছাড়া আর কারোর কোলেই ওঠে না এবং কারো সাথে কথা বলতেও চায় না। কিন্তু মিহির জন্য এই ভুল ধারণা ভাঙতে বাধ্য হয়েছে প্রত্যেকে। এত অচেনার ভিড়ে কক্ষনো ভয় পায় না এই ছোট্ট মিহি।

পড়াশোনা আর অভিনয় সমান তালে চালিয়ে যাচ্ছে সে। অভিনয়ের জন্য পড়াশোনায় কখনো গাফিলতি করে না মিহি। তার মায়ের কথায়, একদম ছোটবেলা থেকেই আয়নার সামনে দাঁড়িয়ে একা একা অভিনয় করতো মিহি। নাচতেও পছন্দ করে এই ছোট্ট মেয়েটি। সেখান থেকেই অভিনয়ে ডাক। তারপর এখন গোটা সমাজের সেনসেশন বা ছোট্ট ক্রাশ হয়ে উঠেছে রাধিকা। আপনার কেমন লাগে এই মিষ্টি ছোট্ট অভিনেত্রী?

Shares:

Related Posts

New post

‘স্ত্রী২’ সিনেমার ‘সরকাটা’ আসলে কে?

‘স্ত্রী’ সিনেমার থেকেও অনেক বেশি সাড়া পাচ্ছে ‘স্ত্রী ২’ (Stree 2)। মুক্তির পর থেকেই কার্যত প্রত্যেকদিন কোটি কোটি টাকা উপার্জন করছে এই সিনেমা। সিনেমার প্রধানতম ভিলেন এবং অন্যতম আকর্ষণ সরকাটা।