New post

Jio Recharge Plans: ২০০ টাকার কমে জিও এনেছে নতুন রিচার্জ প্ল্যান

Jio Recharge Plans: ২০০ টাকার কমে জিও এনেছে নতুন রিচার্জ প্ল্যান! পাবেন হাইস্পীড ডেটা সহ একগুচ্ছ ফ্রি OTT সাবস্ক্রিপশন

Jio Recharge Plans: জিও (Jio) তার গ্রাহকদের পরিষেবা প্রদানের লক্ষ্যে স্বল্পমেয়াদী থেকে শুরু করে দীর্ঘমেয়াদী সমস্ত রকম রিচার্জ প্ল্যান লঞ্চ করে রেখেছে। বেশিরভাগ গ্রাহক দীর্ঘমেয়াদী রিচার্জ প্ল্যান পছন্দ করলেও এমন অনেকেই রয়েছেন যারা বেশি টাকা দিয়ে রিচার্জ করার পরিবর্তে কম টাকায় স্বল্প মেয়াদী রিচার্জ প্ল্যান খুঁজে থাকেন।

তাদের সুবিধার কথা ভেবে আজকে আমরা এই প্রতিবেদনে জিও (Jio) সংস্থার ২০০ টাকার কমে প্রিপেড রিচার্জ প্ল্যানের (Jio Prepaid Recharge Plan) বিষয়ে আলোচনা করব। যেখানে কম টাকা দিয়ে রিচার্জ করে সাধারণ সুবিধা সহ ওটিটি প্ল্যাটফর্মের (OTT Platform) সুবিধা পাওয়া যাবে।

জিও-র ১৭৫ টাকার রিচার্জ প্ল্যান
জিও (Jio)-র ১৭৫ টাকার রিচার্জ প্ল্যানে সুবিধা হিসেবে থাকছে ১০ জিবি হাই স্পিড এটা ব্যবহারের সুযোগ যার বৈধতা ২৮ দিন। জিও (Jio) ওয়েবসাইট এবং মাই জিও অ্যাপে এই প্ল্যানের নাম ‘এন্টারটেনমেন্ট’ প্ল্যান নাম দেওয়া হয়েছে। এই প্ল্যানে প্রাত্যহিক ডেটা ব্যবহারের কোন লিমিট নেই ।২৮ দিনের মধ্যে টোটাল ১০ জিবি ডেটা প্যাক দেওয়া হবে।

এই প্ল্যানে ভয়েস কলিং বেনিফিট নেই। তবে অন্যান্য সুবিধা হিসেবে পাওয়া যাবে সোনি লিভ, জি ৫, জিও সিনেমা প্রিমিয়াম, লায়নস্টেজ প্লে, ডিসকভারি প্লাস, সান এনএক্সটি, কাঁচা লঙ্কা, প্ল্যানেট মারাঠি, চৌপাল, ডকুবে, এপিক অন এবং হইচই এই সমস্ত ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন ২৮ দিন পর্যন্ত।

এইবার আমরা ৩০০ টাকার কমে জিও (Jio)-র এমন চারটি রিচার্জ প্ল্যানের ব্যাপারে আপনাদের জানাবো যেটা গ্রহণ করলে সাধারণ সুবিধার পাশাপাশি আরো একাধিক সুযোগ-সুবিধা লাভ করা যাবে। চলুন জেনে নেওয়া যাক।

জিও-র ১৯৯ টাকার রিচার্জ প্ল্যান
জিও (Jio)-র ১৯৯ টাকার এই রিচার্জ প্ল্যান গ্রহণ করলে গ্রাহকরা সুবিধা হিসেবে পাবে আনলিমিটেড কলিং প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও প্রতিদিন ১০০ ফ্রি মেসেজের সুবিধা। এর বৈধতা পাওয়া যাবে ১৮ দিন পর্যন্ত। এছাড়াও অন্যান্য সুবিধা হিসেবে থাকছে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের সাবস্ক্রিপশন বিনামূল্যে।

জিও-র ২০৯ টাকার রিচার্জ প্ল্যান
জিও (Jio)-র এই রিচার্জ প্ল্যান এর সুবিধা হিসেবে থাকছে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১ জিবি ডাটা, প্রতিদিন ১০০ এসএমএস এর সুবিধা যার বৈধতা হলো ২২ দিন। এছাড়া অন্যান্য সুবিধা হিসেবে পাওয়া যাবে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের সাবস্ক্রিশন একদম বিনামূল্যে।

জিও-র ২৪৯ টাকার রিচার্জ প্ল্যান
জিও (Jio)-র এই রিচার্জ প্ল্যান এর বৈধতা হলো ২৮ দিন। গ্রাহকরা এই রিচার্জ প্ল্যান নিলে সুবিধা হিসেবে পাবে প্রতিদিন ১ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল, ১০০ ফ্রি এসএমএস এর সুবিধা। এছাড়াও অন্যান্য সুবিধা হিসেবে পাওয়া যাবে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড- এর সাবস্ক্রিপশনের সুবিধা।

জিও-র ২৯৯ টাকার রিচার্জ প্ল্যান
জিও (Jio)-র ২৯৯ টাকার এই রিচার্জ প্ল্যান এর বৈধতা ২৮ দিন। এই রিচার্জ প্ল্যান এর সুবিধা হিসেবে পাওয়া যাবে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন ১০০ ফ্রি এসএমএসের সুবিধা। পাশাপাশি অন্যান্য সুবিধা হিসেবে থাকছে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড- এর সাবস্ক্রিপশনের সুবিধা একদম বিনামূল্যে।

Shares:

Related Posts