নিউজপশ্চিমবঙ্গ

নির্লজ্জ, বিবেক ও মেরুদণ্ডহীন দেব!” চরম অসন্তুষ্ট নেটিজেনরা

Dev Trolled For Her Silence On RG Kar Case

আরজি কর কাণ্ডকে (RG Kar Case) কেন্দ্র করে তোলপাড় গোটা বাংলা। তরুণী চিকিৎসককে নির্মমভাবে হত্যা এবং ধর্ষণের কাণ্ডে শিউরে উঠেছে গোটা বিশ্ব। শাসকের ভূমিকায় অসন্তুষ্ট রাজ্যবাসী। এমতাবস্থায় শাসক ঘনিষ্ঠ অভিনেতা এবং অভিনেত্রীরাও পড়ছেন সাধারণের রোষে। রচনা ব্যানার্জী, ঋতুপর্ণা সেনগুপ্ত, সৌরভ গাঙ্গুলীর পর এবার দেব (Dev)। তালিকা ক্রমশ দীর্ঘ হচ্ছে।

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করে চরম কটাক্ষের সম্মুখীন হলেন দেব। তাতে দেখা যাচ্ছে মরুভূমির মধ্যে একটি জিমে তিনি ওয়াক্যালেটরে ছুটে শরীর চর্চা করছেন। যদিও অন্যান্য সময়ের মতো দেবের এই ছবি দেখে মোটেই খুশি হননি তার ভক্তরা। বরং তার এমন দায়িত্বজ্ঞানহীন আচরণে বেজায় অসন্তুষ্ট তারা।

 

আরজি করের মহিলা চিকিৎসকের সঙ্গে যে নৃশংস ঘটনা ঘটেছে তা কার্যত দুঃস্বপ্নের মত। ঘটনার এক সপ্তাহের পরেও এর রেশ কাটছে না সাধারণের মন থেকে। সেখানে দেবের এমন ক্যাজুয়াল পোস্ট দেখে বেশ অবাক হয়েছেন সকলে। কমেন্ট বক্সে কেউ লিখছেন, “বিবেকের সঙ্গে লজ্জা এভাবে বিসর্জন দিলেন?” কেউ লিখছেন, “খাদান বয়কট করব।” আবার কেউ লিখছেন, “নির্বাচনের আগে গরিবের বাড়িতে বসে ভাত খাচ্ছিলেন। এখন চুপ কেন? ওর মুখ থেকে ওর বক্তব্য শুনতে চাই।”

 

এখানেই শেষ নয়। দেবের কাছে উত্তর চেয়ে কেউ লিখছেন, “লজ্জাজনক। আপনার থেকে এই নীরবতা আশা করা যায় না।” কেউ লিখছেন, “আমি আপনার অনুরাগী এটা ভাবলেই লজ্জা হচ্ছে।” দেব কোনও মন্তব্য করেননি। তবে কমেন্ট বক্স অফ করে দেননি তিনি। এত নেগেটিভ কমেন্ট হলেও তিনি কোনও কমেন্ট মুছেও ফেলেননি।

 

উল্লেখ্য, দেব কিন্তু আগেই তার আসন্ন ‘খাদান’ সিনেমার টিজার রিলিজ পিছিয়ে দিয়েছেন। এই অশান্ত পরিস্থিতিতে তিনি ছবির প্রচার করতে রাজি নন। এতে তার প্রোডাকশন হাউসের ক্ষতি হবে। কিন্তু এতেও তার কোনও আপত্তি নেই। এমনটাই জানিয়েছেন অভিনেতা।

Shares:

Related Posts

Businesses

ভেঙে গুঁড়িয়ে দিয়েছে নাগার্জুনার স্থাপনার একাংশ, মুখ খুললেন অভিনেতা

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার নাগার্জুনার ‘এন কনভেনশন সেন্টার’ ভেঙে ফেলার উদ্যোগ নিয়েছে হায়দরাবাদের ডিজাস্টার রেসপন্স অ্যান্ড অ্যাসেটস মনিটরিং প্রোটেকশন (এইচওয়াইডিআরএএ)। গত ২৩ আগস্ট কনভেনশন সেন্টারের একাংশ বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া
বিনোদন

TV in Local Train: বাংলার লোকাল ট্রেনে টিভি, মন ভালো করা বিনোদন! চলছে কার্টুন, আর কী কী থাকছে?

একঘেয়ে সফর আর নয়। লোকাল ট্রেনে চলছে টিভি। চলছে কার্টুন। শৈশবে ফিরছেন অফিসযাত্রীরা। 1/5ব্যান্ডেল থেকে হাওড়া লোকাল ট্রেন। রোজকার কর্মস্থলে যাওয়া। কিংবা কলকাতায় অফিস সেরে ক্লান্ত শরীরে ব্যান্ডেলগামী লোকাল ট্রেনে
নিউজ

ভারতীয় পণ্যবাহী জাহাজ আটক করলেন ইরান:

দিল্লি ও তেহরান দুই জায়গাতেই কূটনৈতিক আলোচনা শুরু হয়েছে বলে সূত্রের দাবি। জানা গিয়েছে, পণ্যবাহী জাহাজ ‘এমএসসি এরিজ’ এ রয়েছেন ১৭ জন ভারতীয়।      যাতে ওই পণ্যবাহী জাহাজে থাকা ভারতীয়দের খুব