Serialবিনোদন

নিম ফুলে বারবার সেম কাহিনী দেখানো হয় এর প্রতিবাদ করে লিখলেন এক দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধুর থেকে প্রতিপক্ষ ধারাবাহিক অনেক বেশি ভালো হয় এমন দাবি করে নিম ফুলের মধুর কিছু সমালোচনা করেন একজন দর্শক এর আগে একবার দেখানো হয়েছিল যে সৃজনের বোন পর্ণার ননদ বর্ষা বিপদে পড়ে এবং সেই বিপদ থেকে পর্না এসে তাকে উদ্ধার করে সেই ট্রাক রীতিমতো জমে গিয়েছিল সম্প্রতি আবারও এরকমই একটি সেম ট্র্যাক নিয়ে আসা হয়েছে এই নিয়ে সমালোচনায় মুখর হয়েছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যখন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু নিয়ে সমালোচনা করে লিখেছেন যে,“এই এক মেয়ের বিপদ ই আর কতবার দেখাবে নিম ফুল?

প্রতিবার একই কাহিনি বর্ষার বিপদে পর্না বাচাবে!সহ্য করেন কি করে একই জিনিস বারবার আপনারা এর চেয়ে উড়ান অনেক ভাল হয়” -তখন মুখ বন্ধ করে চুপ করে থাকেন নি নিম ফুলের মধুর ভক্তরা তারা রীতিমতো প্রতিবাদ করেছেন এবং সমালোচনার যোগ্য উত্তর দিয়েছেন।

আরেকজন এই পোস্টটি শেয়ার করে রীতিমতো ক্যাপশনে প্রতিবাদ করে লিখেছেন যে,“কাহিনী এক হলেও ৩০ মিনিট কোন দিক দিয়ে গেছে আপনি টের ও পাবেন না।

পর্ণা সৃজনের অভিনয় জাস্ট Ossam cilo সাথে জি এত দুর্দান্ত ভাবে presentation করছে বলার বাইরে। Plot টা আগে হলেও presentation টা একবার দেখে আসুন কেও চ্যানেল থেকে মুখ ফেরাতে পারবে না অসম্ভব ধামাকা ছিল পুরো এপিসোডে পল্লবী দি তেজ আর রুবেল action সেই ছিল”

Shares:

Related Posts

সিরিয়াল

যা প্রমো দিল এতে অতল জলে সুদীপার সংসার নয়, অনুরাগ এবার সত্যিই তলিয়ে যাবে!-অনুরাগের ছোঁয়া

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিক একসময় বঙ্গ সেরা থাকলেও বর্তমানে এই ধারাবাহিকের গল্প দেখে রীতিমত বিরক্ত দর্শক। ধারাবাহিকে যখনই নায়ক-নায়িকার মধ্যে মিল হওয়ার এতটুকু সম্ভাবনা তৈরি হয়
সিরিয়াল

Geeta LLB New Episode:   দিদির কারসাজিতে জিততে পারবে তো নায়িকা….

মাত্র কদিন হয়েছে শুরু হয়েছে স্টার জলসার নতুন মেগা গীতা এলএলবি। কিন্তু এর মধ্যেই নজর কেড়েছে এই নতুন গল্প। বর্তমানে এই ধারাবাহিকে দেখানো হচ্ছে পদ্ম ওরফে গীতার প্রথম এমন ক্লায়েন্ট
সিরিয়াল

Anurager Chhowa Promo Latest Episode:  অর্জুন-দীপার বিয়ে দেখাতেই চটে লাল দর্শকরা….

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি এখন বেশ টানটান একটি পর্যায় দাঁড়িয়ে আছে। আর হবে নাই বা কেন, যে জুটিকে নিয়ে গল্প শুরু হয়েছিল তাদের ভাঙন দেখানো হল যে। ইতিমধ্যেই জুনিয়র ইরার সঙ্গে
বিনোদন

Chota Miya Bade Miya: প্রথমবার পর্দায় একসঙ্গে অক্ষয় কুমার ও টাইগার শ্রপ..

পর্দায় একসঙ্গে দেখা যেতে চলেছে বলিউডের দুই অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar) এবং টাইগার শ্রফকে (Tiger Shroff)। ইতিমধ্যেই দর্শকেরা জেনে ফেলেছেন যে, 'বড়ে মিঞা ছোটে মিঞা' (Bade Miyan Chote Miyan)